Oppo f21 pro price in bangladesh

Oppo f21 pro price in bangladesh

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা, অত্যাধুনিক ডিজাইন এবং ক্যামেরার জন্য বিখ্যাত oppo-র স্মার্টফোনগুলো। Oppo F21 Pro সম্পর্কে বলা যায় 4G পাওয়ারহাউসে স্টাইলের সঙ্গে মিলছে দারুন সব ফিচার। আজকে আমরা কথা বলবো oppo f21 pro স্মার্টফোনটি সম্পর্কে এবং এর বিস্তারিত স্পেসিফিকেশন এর ভালো দিক মন্দ দিক ইত্যাদি নিয়ে আলোচনা করবো।

Oppo f21 pro official price in bangladesh

Oppo F21 pro এর বেস ভ্যারিয়েন্ট এর অফিসিয়াল দাম নির্ধারণ করা হয়েছে 29,990 টাকা। যারা 30 হাজারের মধ্যে ভালো ক্যামেরা এবং ভালো পারফরম্যান্স এর একটি স্মার্টফোন খুঁজছেন এই ফোনটি তাদের জন্যেই।

Oppo F21 pro এর সম্পূর্ণ স্পেসিফিকেশন: 

রিলিজ ডেট: 10 এপ্রিল 2022 সালে অফিসিয়ালভাবে বাংলাদেশে Oppo F21 pro লঞ্চ করা হয়। তবে কোম্পানি বর্তমানে এই ফোনটি আর কন্টিনিউ করছে না।

কালার অপশন: Oppo F21 pro স্মার্টফোনটি কসমিক ব্ল্যাক এবং সানসেট অরেঞ্জ এই দুটি আকর্ষণীয় রঙে পাওয়া যায়।

নেটওয়ার্ক এবং কানেক্টিভিটি: Oppo F21 pro স্মার্টফোনটি ডুয়েল ন্যানো সিম কার্ড, 2G, 3G এবং 4G নেটওয়ার্ক সাপোর্ট করে। এছাড়া ওয়াইফাই হটস্পট, ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ওয়াইফাই ডাইরেক্ট, জিপিএস, ব্লুটুথ 5.0, ওটিজি, টাইপ-C ইত্যাদি রয়েছে।

ডিজাইন এবং বডি: Oppo F21 Pro এর ডিজাইন দুর্দান্ত পাঞ্চ-হোল ফ্রন্ট ক্যামেরার সাথে, Oppo F21 pro এর ডিজাইন আধুনিক এবং সমসাময়িক স্মার্টফোন ট্রেন্ডের সাথে সামঞ্জস্যপূর্ণ। এর বডি ডাইমেনশন 159.9 x 73.2 x 7.5 মিলিমিটার এবং ওজন 175 গ্রাম, ফোনটি অনেক কমপ্যাক্ট এবং লাইটওয়েট। এটি হতে রাখা আরামদায়ক এবং আপনার পকেট বা পার্সে সহজেই ফিট হওয়ার মতো যা এটিকে দৈনন্দিন ব্যবহারের জন্য একটি দুর্দান্ত অপশন করে তুলেছে। 

ডিসপ্লে: Oppo F21 Pro-তে রয়েছে 6.43 ইঞ্চি Full HD+ AMOLED ডিসপ্লে। 1080 x 2400 পিক্সেল রেজোলিউশন এর এই ডিসপ্লেটি 409 পিপিআই সাপোর্ট করে। AMOLED প্রযুক্তি উজ্জ্বল কালার এবং পিউর ব্ল্যাক নিশ্চিত করে। ডিসপ্লেটি 90Hz রিফ্রেশ রেট এবং 800 নিটের ব্রাইটনেস সাপোর্টেড যা ব্যবহারকারীর অভিজ্ঞতার বাড়ায়। এছাড়াও এটি কর্নিং গরিলা গ্লাস 5 দ্বারা প্রটেক্টেড যা স্ক্র্যাচ প্রতিরোধ নিশ্চিত করে।

ক্যামেরা: Oppo F21 Pro-তে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর। ক্যামেরা সেটআপ পিডিএএফ, এলইডি ফ্ল্যাশ, f/1.7 অ্যাপারচার সাপোর্ট করে। ক্যামেরাটি দিয়ে ভালো আলোতে খুবই সুন্দর সোশ্যাল মিডিয়া রেডী ছবি পাওয়া যায়। স্ট্যাবল ভিডিও ফুটেজের জন্য gyro-EIS এর সাথে Full HD (1080p) ভিডিও রেকর্ডিং করতে সক্ষম। সামনের ক্যামেরা হিসেবে একটি f/2.4 অ্যাপারচার এর 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে যা চকচকে ও প্রাণবন্ত ছবি এবং Full HD (1080p) gyro-EIS এ ভিডিও করতে পারে।

ব্যাটারি: Oppo F21 Pro-তে রয়েছে 4500mAh ব্যাটারি, যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। যার দ্বারা ব্যাটারিটি 1 ঘণ্টা 20 মিনিটের মধ্যেই ফুল চার্জ হয়ে যায়। এছাড়া এতে Reverse Charging সিস্টেম রয়েছে।

সটওয়্যার: ডিভাইসটি অ্যান্ড্রয়েড 11 এ Oppo এর ColorOS 12.1 অপারেটিং সিস্টেমে চলে। যা ইউজারদেরকে অনেক কাস্টমাইজ সুবিধা প্রদান করে।

RAM এবং ROM: Oppo F21 Pro স্মার্টফোনটি 8 জিবি RAM এবং 128 জিবি ইউএফএস 2.2 স্টোরেজ ভ্যারিয়েন্টএ বাংলাদেশের বাজারে লঞ্চ হয়েছে। এছাড়া এতে অতিরিক্ত মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা রয়েছে।

পারফরম্যান্স: স্মার্টফোনটিতে প্রসেসর হিসেবে রয়েছে Octa core 2.4 GHz এবং Qualcomm Snapdragon 680 4G চিপসেট যা 6nm প্রসেসে নির্মিত,এছাড়া এটি অ্যাড্রেনো 610 জিপিইউ সাপোর্ট রয়েছে। ডিভাইসটি দৈনন্দিন কাজ এবং গেমিংয়ের জন্য প্রশংসনীয় পারফরম্যান্স প্রদান করে। 

নিরাপত্তা: Oppo F21 Pro ইন-ডিসপ্লে অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক উভয়ই সুবিধা রয়েছে। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি খুব ভালো কাজ করে।

অন্যান্য: এ ছাড়া এতে 3.5 মিলিমিটার অডিও জ্যাক, Accelerometer, Gyroscope, Proximity, E-Compass ইত্যাদি অতিরিক্ত সেন্সর রয়েছে।

Oppo F21 Pro এর কিছু ভালো দিক:

  • শক্তিশালী বিল্ড সঙ্গে স্টাইলিশ ডিজাইন।
  • বিভিন্ন বৈশিষ্ট্য সহ দারুন সামনের এবং পিছনের ক্যামেরা।
  • 90Hz Full HD+ AMOLED ডিসপ্লে রয়েছে এতে।
  • দ্রুত ব্যাটারি চার্জিং এর জন্য 33W ফাস্ট চার্জিং।
  • দৈনন্দিন কাজ এবং গেমিংয়ের জন্য ভালো পারফরম্যান্স।
  • অতিরিক্ত নিরাপত্তার জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Oppo F21 Pro এর কিছু মন্দ দিক:

  • 5G সাপোর্ট নেই।
  • বাজেট অনুযায়ী 4k ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা নেই।
  • রেডিও এবং এন. এফ. সি নেই।

Oppo f21 pro নিয়ে কিছু FAQ

Oppo F21 Pro দাম কত বাংলাদেশে?
- Oppo F21 Pro এর দাম 29,990 টাকা।

Oppo f21 কি ফ্ল্যাগশিপ?
- না, এটি এতটাও ফ্ল্যাগশিপ কোনো ফোন নয়।

Oppo f21 pro কোন প্রসেসর?
- Oppo f21 pro তে Octa core 2.4 GHz, Qualcomm Snapdragon 680(6nm) প্রসেসর ব্যাবহার করা হয়েছে।

F21 pro কি ওয়াটার প্রুফ?
- না, এতে ওয়াটারপ্রুফ রেটিং নেই।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url